সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে। |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
নাম : জনাব মোঃ জিল্লুর রহমান পদবি : নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ ফোন : +৮৮-০২-৫৮৮৮৯৩১৪৮ মোবাইল : ০১৩১৩-০৩৩৬৯৭ ই-মেইল : ee_chap@eedmoe.gov.bd
|
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
আপিল কর্মকর্তা |
নাম : মোঃ আলতাফ হোসেন পদবি : তত্ত্বাবধায়ক প্রকৌশলী, রাজশাহী সার্কেল , রাজশাহী মোবাইল : ০১৭১২৭৫৯৪২৩ ই-মেইল : se_raj@eedmoe.gov.bd |
২০ কার্যদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
মন্ত্রিপরিষদ বিভাগ |
৬০ কার্যদিবস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস